Translate

Saturday 13 April 2013



নারায়ণগঞ্জ জেলা যুবদল এর  সভাপতি মোশারফ হোসেন সাধারন সম্পাদক শাহ আলম মুকুল এর বিরুদ্ধে জুতা ও ঝাড়ু মিছিল করলো সোনারগাঁ থানা যুবদল এর নেতা কর্মীরা।

সোনারগাঁ(নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ
গতকাল সোনারগাঁ থানার জামপুর ও সাদিপুর ইউনিয়নের নয়াপুরে থানা যুবদল এর একটি বড় অংশ নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন ও সাধারন সম্পাদক শাহ আলম মুকুল এর বিরুদ্ধে জুতা ও ঝাড়ু মিছিল করে সোনারগাঁ থানা যুবদলের নেতারা । এক সময় এই বিক্ষোভ বিশাল জন সমাবেশে পরিনত হয়ে উঠে। এই সময় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা যুবদলের  স্বপনসহ অন্যান্য নেতা কর্মীরা।

ঘটনাস্থল পরিদর্শন করে জানা যায়,নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন ও শাহ আলম মুকুল সাধারন সম্পাদক হওয়ার পর থেকে যুবদলের নেতা কর্মীদের সাথে  খারাপ আচরণ শুরু করে এবং তাদের  মধ্যে স্বজন প্রীতি বৃদ্ধি পায় বলেও জানা যায়। তার উপর কমিটি বাণিজ্যের অভিযোগ উঠে তাদের উপর। ফলে নারায়ণগঞ্জ জেলা যুবদলের এই দুই নেতার সাথে অন্যান্য নেতা কর্মীদের দূরত্ব সৃষ্টি হয় যার প্রতিফলন হয় আজকের বিক্ষোভ সমাবেশের মাধ্যমে।

ইউনিয়নের নয়াপুর এলাকায় নেতা কর্মীরা তার পোস্টারের উপর জুতা ও ঝাড়ু রেখে মিছিল করে এবং যুবদল কমিটি থেকে তাদের প্রত্যাহারের অনুরুদ জানায়।

No comments:

Post a Comment